Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সৈয়দপুরে অটোরিক্সার চাপায় বৃদ্ধা নিহত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৬:০৪ পিএম

নীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের (অটোরিকশা) চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধ নিহত হয়েছে। রোববার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর আমজাদের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ফজলে রহমান (৬৭)। তিনি লক্ষণপুর চড়কপাড়ার (কবিরাজ পাড়া) মৃত তছির উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হোটেল থেকে নাস্তা করে বের হতেই পিছন থেকে আসা একটি অটোরিকশা ধাক্কা দেয়। এতে বৃদ্ধ নিচে পড়ে যায় এবং অটোর পিছনের চাকায় পিষ্ট হয়। এতে গুরুতরভাবে আহত হয় বৃদ্ধ ফজলে রহমান। অটো চালক ও উপস্থিতরা দ্রুত উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃত্যুর কথা জানতে পেরে হাসপাতাল থেকেই অটো চালক পালিয়ে যায়। তবে অটোরিকশাটি ঘটনাস্থলে আটক করে রাখা হয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে সৈয়দপুর থানায় অপমৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করে। পরে ইউনিয়নের চেয়ারম্যান শ্রী প্রণবেশ চন্দ্র বাগচি, আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শামসুল হক সরকার, সাইদুল হক বাবলুর সহযোগিতায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ