Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ইউপি নির্বাচনের খবর সংগ্রহকালে সাংবা‌দি‌কের ওপর নকলার পৌর মেয়রের হামলা, প্রতিবাদে সড়ক অবরোধ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৬:২১ পিএম

শেরপুরের নকলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের খবর সংগ্রহকালে নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন ও তার সহযোগীদের হামলার শিকার হয়েছেন নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন ও আজকের পত্রিকার শেরপুর প্রতিনিধি জুবাইদুল ইসলাম। আজ দুপুরে উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের পাইস্কা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। খবর পে‌য়ে প‌রে জেলার সকল গণমাধ‌্যমকর্মীরা মেয়‌রের শা‌স্তির দা‌বি‌তে ঘন্টাব‌্যা‌পি শেরপুর ঢাকা মহাসড়ক অব‌রোধ ক‌রেন। পরবর্তী‌তে প্রশাস‌নের আশ্বা‌সে অব‌রোধ তু‌লে নেন তারা।

ভু‌ক্তভু‌গি সাংবা‌দিক জানান, তি‌নি পাইস্কা কেন্দ্রটিতে ভোটের চিত্র সংগ্রহ করে ফিরছিলেন। এ সময় নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান তার পথ আটকিয়ে অত‌র্কিতভা‌বে হামলা ক‌রে এবং তা‌কে ওই কেন্দ্র ত্যাগ করার জন্য হুমকি দিতে দেন। এসময় মেয়‌রের সহ‌যো‌গীরা ওই সাংবা‌দিক‌কে বি‌ভিন্ন জায়গায় মারধর ক‌রতে থাক‌লে হা‌তে থা‌কা ক্যামেরার ট্রাইপড ভেঙে যায় ও ক্যামেরা ক্ষতিগ্রস্ত হয়।

এ ঘটনার প্রতিবাদে জেলায় কর্মরত গণমাধ‌্যমকর্মীরা শেরপুর ঢাকা মহাসড়ক অবরোধ করলে প্রশাসন, পু‌লিশ ও ক‌মিশ‌নের আশ্বা‌সে অব‌রোধ তু‌লে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ