Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খালেদা জিয়ার বিষয়ে আমরা অসহায় বোধ করছি: চিকিৎসক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৮:১৬ পিএম | আপডেট : ৮:২২ পিএম, ২৮ নভেম্বর, ২০২১

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা আজ সন্ধ্যায় জরুরি এক ব্রিফিংয়ে বলেছেন, খালেদা জিয়ার বর্তমান অবস্থা নিয়ে আমরা খুব অসহায় বোধ করছি। ওনার সিরিয়াস বিষয়টা আমরা পরিবারকে জানিয়েছি। আপনারা যত দ্রুত পারেন তাকে দেশের বাইরে নেয়ার ব্যবস্থা করেন। কারণ টানা তিনদিন ওনার ব্লিডিং হয়েছে। এখন একটা পর্যায়ে ব্লিডিংটা বন্ধ আছে।

শঙ্কা প্রকাশ করে চিকিৎসকরা বলেন, খালেদা জিয়ার ব্লিডিং আবার হতে পারে এটাই স্বাভাবিক। ওনার যে পরিস্থিতি রয়েছে হওয়ার ইঙ্গিতই বহন করে। চলমান পরিস্থিতি নিয়ে আমরা অসহায় বোধ করছি। কারণ ওনার থার্ড টাইম ব্লিডিং হয়েছে। ডায়াবেটিস, লিভারসহ সমস্যাগুলি নিয়ে এরপর ব্লিডিং হলে মারাত্মক ঝুঁকিতে পড়বে, বিষয়টা আমরা হাসপাতাল কর্তৃপক্ষসহ পরিবারকে জানিয়েছি।

তাঁরা আরো বলেন, একটা সময় আসতে পারে একটা টাইম আসতে পারে তাঁকে আর স্থানান্তরিত করাও যাবে না। কারণ এর আগে ম্যাডামের ব্লিডিং বন্ধ হচ্ছিল না টানা তিনদিন। তাই এতোদিন আমরা আপনাদের সামনে আসতে পারিনি। ম্যাডাম অনুমতি দিয়েছেন, তা নিয়েই আজ এসেছি।

চিকিৎসকরা বলেন, চার মাস আগে বিদেশ গেলে এই ব্লিডিং হতো না। পরিবারকে রিক্স বলেছি, ভয়ের বিষয়টা চিকিৎসক হিসেবে স্পষ্ট বলতে পারি না। কারণ ওনার লিভার প্রায় তছনছ হয়ে গেছে।



 

Show all comments
  • Burhan uddin khan ২৮ নভেম্বর, ২০২১, ১১:২৪ পিএম says : 0
    Requested to our government urgent save her life, send Khalda Zia to USA for special treatment.
    Total Reply(0) Reply
  • Burhan uddin khan ২৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম says : 0
    To whom it may concern : Urgent send Khalda Zia to USA for treatment....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ