Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দৌলতপুরে নদীভাঙ্গনরোধে পানি উন্নয়ন বোর্ডের ২১ কোটি টাকার কাজের শুভ উদ্বোধন

মানিকগঞ্জ (দৌলতপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৮:২৮ পিএম

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় আজ দুপুরে বাচামারা, বাহাদুরপুর, ধুলসুরা, এলাকা নদী ভাঙ্গন হতে রক্ষাকরণ প্রকল্পের আওতায় বাচামারা এলাকায় যমুনা নদীর বামতীরে ২১কোটি টাকার ১৯৫০ মিটার precautionary protection কাজের শুভ উদ্বোধন করা হয়।

এ কাজের শুভউদ্বোধন করেন মানিকগঞ্জ আসনের সংসদ সদস্য এ.এম.নাঈমুর রহমান দুর্জয়। উদ্বোধন শেষে বাচামারা ইউনিয়ন পরিষদ মাঠে আলোচনা সভায় প্রধাণ অতিথি ছিলেন বক্তব‌্য রাখেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান, থানা অফিসার ইনচার্জ অফিসার মো:জাকির হোসেন, জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো:মঈনউদ্দিন আহমেদ, থানা আওয়ামী লীগের সভাপতি একেএম আজিজুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুস। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ, থানা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো:শওকত আলী,থানা আওয়ামী লীগের সদস্য মাসুদুল হাসান, চকমিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বাচামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ,জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন,চরকাটারী ইউপি চেয়ারম্যান বারেক মন্ডল,বাচামারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,থানা যুবলীগের যুগ্ন আহবায়ক আনিসুর রহমান টিটু,জেলা কৃষকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বুলবুল, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মো:সাদ্দাম হোসেন, থানা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক আতোয়ার রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুভ উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ