Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের ভরাডুবি ১টি পদ ছাড়া ১০টিতেই বিএনপি জয়ী

জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচন আ.লীগের ভরাডুবি ১টি পদ ছাড়া ১০টিতেই বিএনপি জয়ী জয়পুরহাট জেলা সংবাদদাতা জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। নির

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বিচনে বিএনপি সমর্থিত বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নিরঙ্কুশ জয়ী হয়েছে। নির্বাচনে ১টি পদ ছাড়া সভাপতি ও সম্পাদক পদসহ বাকি ১০টি পদেই বিএনপি সমর্থিত প্রার্থীরা জয়ী হয়েছেন। বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাড. মো. রফিকুল ইসলাম তালুকদার (তরুণ) ৯৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাড. শাহ-নুর রহমান (শাহীন) ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অ্যাড. মো. আইয়ুব আলী, যুগ্মসাধারণ সম্পাদক পদে আ.লীগ সমর্থিত বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও মহাজোট ঐক্য পরিষদ প্রার্থী অ্যাড. মো. খলিলুর রহমান মন্ডল, অর্থ সম্পাদক পদে অ্যাড. এ কে এম আবু সুফিয়ান (পলাশ), প্রচার প্রকাশনা ও গ্রন্থাগার সম্পাদক পদে অ্যাড. রিনাত ফেরদৌসি (রিনি), আপ্যায়ন ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে অ্যাড. মো. মামুনুর রশিদ, নিরীক্ষা সম্পাদক পদে অ্যাড. আব্দুল মমিন হামিদুল এবং সদস্য অ্যাড. শহিদুল ইসলাম (৩) অ্যাড. গোলাম মওদুদ শাহরিয়ার এবং নূরে আলম সিদ্দিকী নির্বাচিত হয়েছেন। গত শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। রাতে ফল ঘোষণা করা হয়। ১৯৭ জন ভোটারের মধ্যে ১৯১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট আব্দুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ