Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পিরোজপুরে শুভ হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

পিরোজপু জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ-এর হত্যাকারী নাসির মাতুব্বরসহ সকল খুনীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পিরোজপুর জেলা, উপজেলা ও পৌর কৃষকলীগ। গত শনিবার বিকালে টাউন ক্লাব মাঠ থেকে শুরু হওয়া বিক্ষোভ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সদর রোডে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে জেলা কৃষকলীগের সহ-সভাপতি মো. নূর উদ্দিন নুরুর সভাপতিত্বে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইদুর রহমান টিটো, দপ্তর সম্পাদক এ্যাডভোকেট হায়দার আলী বাচ্চু, অর্থ সম্পাদক ধীরেন সর্পন, সদর উপজেলা আহ্বায়ক মো. আসাদ খান, পৌরসভার ৪ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি সহকারী অধ্যাপক হুমায়ুন কবীর তালুকদার, ৫নং ওয়ার্ড সভাপতি আব্দুল্লাহ আল মামুন খোকনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
মানববন্ধননে বক্তারা বলেন, শুভ হত্যার প্রধান আসামি ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গ্রেপ্তারকৃত নাসির উদ্দিন মাতুব্বরকে যারা পৃষ্ঠপোষকতা করছে তারা আর যাই হোক বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সৈনিক হতে পারে না, তারা বিএনপি-জামায়াত মদদপুষ্ট একটি অশুভ চক্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন