Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চেয়ারম্যানকে আ.লীগ থেকে বহিষ্কারের দাবি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ময়মনসিংহের নান্দাইলে বেশ কিছুদিন ধরে আ.লীগের দু’গ্রুপে একে অপরকে দল থেকে বহিস্কারের দাবিতে সংবাদ সম্মেলন করে আসছে। এরই মাঝে ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়া তৃণমূল আলোচনা সভায় উপজেলা আ.লীগের আহ্বায়ক স্থানীয় এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন ও যুগ্ম আহব্বায়ক উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলের বিরুদ্ধে বক্তব্য দেয়। সেই বক্তব্যের প্রতিবাদ জানিয়ে গত বৃহস্পতিবার ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়াকে দল থেকে বহিস্কার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন ও শুক্রবার প্রতিবাদ সভা ও ঝাড়ু মিছিল করে উপজেলা আ.লীগ।
অপরদিকে উপজেলা আ.লীগের সভাপতি সাবেক এমপি মেজর আব্দুস সালাম ও উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়াকে দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন ও মিছিল করায় গতকাল রোববার দুপুরে উপজেলা আ.লীগের উদ্যোগে প্রতিপক্ষের অবৈধ আহবায়ক কমিটিকে বাতিল ও উপজেলা আ.লীগের যুগ্ম আহব্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলকে দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করে উপজেলা আ.লীগ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের আ.লীগের নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনের পর পৌর এলাকায় দুইপক্ষের নেতা কর্মীরা জড়ো হয়ে উত্তেজনা শুরু হয়। এসময় থানা পুলিশ দু’পক্ষের সাথে আলোচনা করে পরিস্থিতি স্বাভাবিক করে। তবে ইউপি নির্বাচনকে সামনে রেখে বেশ কিছুদিন ধরে দু’পক্ষের এমন উত্তেজনায় জনসাধারণ মাঝে আতঙ্ক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন