Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরের শার্শা উপজেলায় ইউপি নির্বাচনে ভরাডুবি হলো নৌকার : ৫ টিতে নৌকা, ৫ টিতে বিদ্রোহীরা জয়ী ---

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৯:০৪ পিএম

যশোরের শার্শা উপজেলায় ইউপি নির্বাচনে ভরাডুবি হলো নৌকার। ১০টি ইউনিয়নের নির্বাচনে ৫টিতে নৌকা জিতেছে। বাকি ৫টিতে জয় পেয়েছে বিদ্রোহীরা। এর আগে ৩ টি ইউনিয়নে বিদ্রোহীরা নির্বাচন থেকে সরে দাঁড়ান।

আজ রোববার বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করা হয়। বিজয়ীরা হচ্ছেন, বাগআচড়া ইউনিয়নে - আব্দুল খালেক ( বিদ্রোহী) , পুটখালি ইউনিয়নে -অব্দুল গফ্ফার ( নৌকা), গোগা ইউনিয়নে- তবিবর রহমান তবি ( বিদ্রোহী), কায়বা ইউনিয়নে -আলতাফ হোসেন ( বিদ্রোহী),উলাশী ইউনিয়নে- রফিকুল ইসলাম ( নৌকা), শার্শা ইউনিয়নে-কবির উদ্দিন তোতা (নৌকা), বাহাদুরপুর ইউনিয়নে-মো: মফিজুর রহমান (বিদ্রোহী), নিজামপুর ইউনিয়নে-সেলিম রেজা বিপুল ( বিদ্রোহী), লক্ষনপুর ইউনিয়নে -(নৌকা), ও ডিহি ইউনিয়নে - (বিদ্রোহী)।
শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা জানান, বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়াই শার্শায় সুষ্ঠু নির্বাচন হয়েছে। তবে জাল ভোট দেবার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভরাডুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ