Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাতক্ষীরার ১৭টি ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৯:৪৩ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জ ও দেবহাটা উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচনে বেসরকারি ফলাফলে নির্বাচিতরা হয়েছেন কালিগঞ্জের কৃষ্ণনগরে ইউনিয়নে সাফিয়া পারভিন (জাপা), দক্ষিন শ্রীপুরে গোবিন্দ চন্দ্র মন্ডল (আ.লীগ), বিষ্ণুপুরে বিএনপির মোঃ জাহাঙ্গির আলম (বিএনপি), তারালিতে এনামুল ইসলাম ছোট (আ.লীগ), মথুরেশপুরে আবদুল হাকিম (স্বতন্ত্র), চাম্পাফুলে মোজাম্মেল হক গাইন (আ.লীগ), ভাড়াশিমলায় নাজমুল হাসান (বিদ্রোহী), ধলবাড়িয়ায় গাজী শওকত হোসেন (বিদ্রোহী), কুশলিয়ায় আবুল কাসেম (আ.লীগ), মৌতলায় ফেরদৌস মোড়ল (স্বতন্ত্র), রতনপুরে আলিম আল রাজী (আ.লীগ) ও নলতায় আজিজুর রহমান (বিএনপি স্বতন্ত্র)।

এছাড়া দেবহাটা উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচিতরা হলেন কুলিয়া ইউনিয়নে মোঃ আসাদুল হক (বিদ্রোহী), পারুলিয়ায় গোলাম ফারুক বাবু (বিএনপি), দেবহাটা সদরে আব্দুল মতিন (বিএনপি), সখিপুরে সাইফুল ইসলাম (স্বতন্ত্র) ও নওয়াপাড়ায় আলমগীর হোসেন সাহেব আলী (আ.লীগ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন