Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

রংপুর, নীলফামারী ও মানিকগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
রংপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, রংপুরের তারাগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৩ নারী শ্রমিকসহ ৪ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো ৪ জন। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার ঘনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কাটগাড়ী আদর্শপাড়া গ্রামের মমতা বেগম (৩২) ও লাভলি বেগম (৩৫) এবং তারাগঞ্জের ইকরচালী গ্রামের সাথী বেগম (৩০)। নিহত অপরজন ভ্যানচালক। তার নাম পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, স্থানীয় একটি কারখানায় কাজ শেষে ব্যাটারিচালিত যাত্রীবাহী ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। ভ্যানটি উপজেলার ঘোনিরামপুর ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ ৩ নারী শ্রমিকের মৃত্যু হয়। তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি নুরুন্নবী প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নিহত চারজনের মধ্যে শুধু ভ্যানচালকের নাম পরিচয় জানা যায়নি। বাকি তিনজনের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। ঘটনার পর পরই ট্রাক নিয়ে চালক দ্রুত পালিয়ে গেছে।

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, মানিকগঞ্জের হরিরামপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। গত শনিবার দিবাগত রাতে উপজেলার বাস্তা নাউডুবি এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মিরাজ (১৭) নামে এ যুবক নিহত হয়েছে। হরিরামপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত মিরাজ শরফদিনগর এলাকার রহমানের ছেলে। বাস্তা নাউডুবি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সে নিহত হয়েছে।

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা জানান, নীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের (অটোরিকশা) চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধ নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ৮টায় উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর আমজাদের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ফজলে রহমান (৬৭)। তিনি লক্ষণপুর চড়কপাড়ার (কবিরাজ পাড়া) মৃত তছির উদ্দিনের ছেলে। সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে সৈয়দপুর থানায় অপমৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল

১৭ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
২৮ ডিসেম্বর, ২০২১
৭ ডিসেম্বর, ২০২১
২৯ নভেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১
১৩ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১
১ নভেম্বর, ২০২১
৩০ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ