Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হাসপাতালে গেলেন সাইকেলে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

প্রসব বেদনা নিয়েই সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন নিউজিল্যান্ডের সংসদ সদস্য জুলি অ্যান গেন্টার। গতকাল রোববার ভোর রাতে প্রসব বেদনা শুরু হয়। দেরি না করেই ঘুম থেকে উঠে তিনি সাইকেলে চড়ে হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেন।

হাসপাতালে পৌঁছার এক ঘণ্টা পর তিনি সন্তান জন্ম দেন। দ্বিতীয় সন্তানের মা হয়েছেন দেশটির গ্রিন পার্টির এই রাজনীতিবিদ। তিনি কয়েক ঘণ্টা পর ফেসবুক পোস্টে খুশির খবরটি জানান। তিনি লিখেছেন, বড় খবর! স্থানীয় সময় রোববার (২৮ নভেম্বর) ৩টা ৪ মিনিটে তার পরিবারে নতুন অতিথি এসেছে।
তিনি আরও জানান, প্রসববেদনা নিয়ে সত্যিই তিনি সাইকেল নিয়ে হাসপাতালে যেতে চাননি, কিন্তু সেটি ঘটে গেছে। তার রোববারের সুন্দর মুহূর্তের ছবি তিনি ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন।

তিনি বলেন, ‘রাত ২টায় যখন আমরা হাসপাতালে যাওয়ার জন্য রওনা হলাম তখন আমার প্রসব বেদনা অতটা খারাপ ছিল না। ২-৩ মিনিটের ব্যবধানে আমার প্রসব বেদনা হচ্ছিল। তবে ১০ মিনিটের মধ্যে আমি হাসপাতালে পৌঁছে যাই। তখন আমার প্রসব বেদনার তীব্রতা বেড়ে গিয়েছিল।’
এই নারী এমপির ফেসবুক প্রোফাইল থেকে আরও জানা যায়, তিনি বাইসাইকেল চালাতে ভালোবাসেন। তিনি লিখেছেন, আই লাভ মাই বাইসাইকেল। এর আগে ২০১৮ সালেও সাইকেলে চড়ে হাসপাতালে গিয়ে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন এই নারী সংসদ সদস্য। সূত্র : রয়টার্স, দ্য গার্ডিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ