Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ভাতিজার হাতে চাচা খুন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর মোহনপুর উপজেলায় সিন্দুরী গ্রামে গতকাল সকালে ভাতিজা নাসির উদ্দীন (৪০) এর হাতে খুন হয়েছেন তার চাচা নাসির উদ্দিন চেংকু (৪০)। ঘটনার পর পালানোর সময় ভাতিজা নাসির উদ্দীনকে আটক করেছে পুলিশ।
নাসিরের বাবার নাম নাজু শাহ। চাচাকে কোপানোর পর নাসির মোহনপুর থানার সামনে দিয়েই পালাচ্ছিলেন। খবর পেয়ে পুলিশ থানার সামনে তাকে আটক করে। নিহত নাজিম শাহ’র বড় ভাই বায়েম শাহ জানান, দু’বছর আগে নাসির তার বাবা নাজুকে কোদালের কোপ দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছিলেন। ওই ঘটনায় করা মামলার সাক্ষী ছিলেন ছোট ভাই নাজিম শাহ। কিছুদিন আগে তিনি ভাতিজার বিরুদ্ধে আদালতে সাক্ষী দেন। এ কারণে চাচার ওপর ক্ষিপ্ত ছিলেন ভাতিজা নাসির।
বায়েম শাহ জানান, বাবাকে হত্যা চেষ্টার মামলার আসামি হলেও নাসির পরিবারের সঙ্গেই থাকতেন। বাড়িতে মাঝে মাঝে ছুরি-চাকু বের করে চাচাকে হত্যার হুমকি দিতেন। গতকাল সকালে পরিবারের সবাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিতে যান। ফাঁকা বাড়িতে খেতে বসেছিলেন নাজিম। তখন ছুড়ি নিয়ে এসে চাচাকে কুপিয়ে আহত করেন নাসির।
এরপর নাজিম বাড়ি থেকে বের হয়েই পড়ে যান। তখনই তার মৃত্যু হয়। মোহনপুর থানার ওসি জানান, খবর পেয়ে বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। নিহত নাজিমের শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর থানার সামনে দিয়ে পালানোর সময় নাসিরকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ