Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ভোলার চরফ্যাশনে ৭ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত

স্বতন্ত্র ১, নৌকা ১, ৫ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১১:৩৭ পিএম

কিছু অনিয়ম ও কারচুপির অভিযোগের মাঝেই ভোলা জেলা চরফ্যাশনের ৭ ইউপির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার চর কুকরি-মুকরি ইউনিয়নে প্রকাশ্যে নৌকা প্রতীকের ভোট দেওয়ার সময় বাঁধা দিলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। স্বতন্ত্র প্রার্থী মো. কবির হোসেন অভিযোগ করে জানান, দুপুরে ওই ইউনিয়নের ২ নম্বর ও ৫ নম্বর ও ৭ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র আওয়ামী লীগ প্রার্থী হাসেম মহাজনের (নৌকা) প্রতীকের সমর্থকরা প্রকাশ্যে ভোট দেন। ওই সময় বাঁধা দিলে নৌকার সমর্থকরা আমাদের ওপর হামলা চালায়। অভিযোগ অস্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. রাসেলুর রহমান জানান, স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকরা একটি মিছিল বের করলে আমরা বাঁধা দেই। কিন্তু কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। স্বতন্ত্রপ্রার্থীর অভিযোগ ভিত্তিহীন। চর মুকরি-মুকরি ইউনিয়নের সবগুলো কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ভোলার চরফ্যাশন উপজেলার সাত ইউনিয়নে সকাল থেকে ভোটগ্রহণ শুরু
ভোলার চরফ্যাশনে জাল ভোট দেওয়ার সময় নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। লালমোহন উপজেলা নিূবাহী অফিসার পল্লব কুমার হাজরা তাদের সাজা প্রদান করেন। তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ভোলার চরফ্যাশন উপজেলার সাত ইউনিয়নে সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়। ওসমানগঞ্জ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম মোল্লা এবং চর কুকরি মুকরিতে নৌকা প্রতিকের হাসেম মহাজন চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। এছাড়া চর মানিকা, রসুলপুর, অধ্যক্ষ নজরুল নগর, আব্দুল্লাহ পুর, আবু বকরপুর ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ