Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

স্ত্রীর ছুড়া গরম তেলে ঝলসে গেল স্বামী

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১০:৩৪ এএম

কার সাভারে পারিবারিক কলহের জের ধরে স্বামীর শরীরে গরম তেল ঢেলে দিয়েছেন স্ত্রী। এ এভাবে ৮ দিন তাকে বিনাচিকিৎসায় ঘরেই রাখেন স্ত্রী। অবশেষে স্থানীয়দের খবরের ভিত্তিতে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে পুলিশ।
রোববার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার মুক্তার আলীর বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে গত ১৯ নভেম্বর রাতে স্বামী আমিনুলের শরীরে গরম তেল ছুড়ে দেয় স্ত্রী ফরিদা বেগম।
ঝলসে যাওয়া স্বামী আমিনুল ইসলাম (৩০) ফরিদপুর জেলার বালিয়াডাঙ্গী থানার রতনাই বাঘা গ্রামের মো. হাশেম আলীর ছেলে। তিনি সাভার ভরারী এলাকার ডাড পোশাক কারখানার অপারেটর হিসেবে কাজ করতেন।
আটক ফরিদা বেগম ফরিদপুর জেলার পাংশা থানার হরিনাডাঙ্গী গ্রামের আকবর আলীর মেয়ে। তিনি হেমায়েতপুর এলাকার এজেআই পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করেন।
প্রতিবেশীদের বরাত দিয়ে সাভার মডেল থানার ট্যানারী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুজন শিকদার জানান, ১৯ নভেম্বর স্ত্রী তার স্বামীর গায়ে রান্নার গরম তেল ঢেলে দেয়। ৮ দিন ঘরেই বিনা চিকিৎসায় পড়েছিল আমিনুল। মাঝে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও স্ত্রীর অগ্রাহ্য আচরণে সুচিকিৎসার ব্যবস্থা হয়নি। পরে প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দেয়। খবর পেয়ে আমিনুলকে উদ্ধার করে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করে পুলিশ।
তিনি আরও জানান, গরম তেলে আমিনুলের মাথা, ঘাড়, বুকের বিভিন্ন অংশ ঝলসে গেছে। খুব অমানবিক কাজ করেছে তার স্ত্রী। অভিযুক্ত স্ত্রীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী

২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ