Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

পুতুলের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

অবুজ দুটি শিশু সারাদিন মায়ের মুখের দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকে অসহায়ের মতো। মা নির্বাক। নিজের অসহাত্বের কারণে সন্তানের জন্য কিছুই করতে পারছেন না। চট্টগ্রামের ইস্পাহানি স্কুল এন্ড কলেজের শিক্ষিকা জেবুন নাহার পুতুল বিরল ভাইরাসে আক্রান্ত হয়ে পক্ষাঘাতগ্রস্ত অবস্থায় হুইল চেয়ারে দিন কাটাচ্ছেন। বর্তমানে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স এন্ড হসপিটালের ডা. বদরুল আলমের অধীনে চিকিৎসাধীন। চিকিৎসক জানিয়েছেন, পুতুল সঁষঃরঢ়ষব ংপষবৎড়ংরং রিঃয ৎবংঢ়রৎধঃড়ৎু ফরংঃৎবংং রিঃয পযড়ষবষরঃযরধংরং রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে সম্পূর্ণ পক্ষাঘাতগ্রস্ত। তার উন্নত চিকিৎসা জরুরি, এতে প্রায় ৫০ লাখ টাকার প্রয়োজন। পুতুল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়া অবস্থায় বিয়ে করেন একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র

জাকির হোসেনকে। স্বামীর আয়েই চিকিৎসা চলত। হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে স্বামীর মৃত্যুর পর অসহায় হয়ে পড়েন দুই সন্তান নিয়ে। এক সন্তান প্রতিবন্ধী, অন্য জনের পড়ালেখা বন্ধ হওয়ার উপক্রম। দরিদ্র পরিবারের মেয়ে পুতুল। দীর্ঘদিন চিকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্বপ্রায়। তার পরিবারের পক্ষেও এই ব্যয়বহুল চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
জেবুন নাহার
সঞ্চয়ী হিসাব নং- ১১৭.১৫১.৭০৪৭৭
ডাচ্-বাংলা ব্যাংক লি. উত্তরা শাখা, ঢাকা।
মোবাইল- ০১৮২৬৬৩৬২৮২ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন