Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিয়ের গাড়ি থেকে বরের ঝাপ : ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১০:৪৭ এএম

বিয়েতে মত ছিলো না। জোর করে বিয়ে দেওয়ার চলন্ত মাইক্রোবাস থেকে ঝাপিয়ে পড়ে মারা গেলেন এক যুবক। মেহেরপুরে চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বোরহান উদ্দিন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে রোববার রাত ১টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত বোরহান উদ্দিন মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের কাঠ ব্যবসায়ী মিয়া জানের ছেলে।

নিহতের বাবা মিয়া জান জানান, ‌দীর্ঘ দিন ধরে আমার ছেলে বোরহান উদ্দিনের সঙ্গে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে পপি খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমাদের না জানিয়ে গত শনিবার গোপনে বিয়ে করে তারা। পরে বোরহান নববধূকে নিয়ে মেহেরপুর সদর উপজেলার সিংহাটি গ্রামে তার চাচাতো বোনের বাড়িতে থাকে।

তিনি আরও জানান, বাড়ি না ফেরায় আমরা বোরহানকে খোঁজাখুঁজি করি। গতকাল রোববার রাতে বোরহান সিংহাটি গ্রামে তিনি তার চাচাতো বোনের বাড়িতে আছে জানতে পারি। সেখানে রাতেই তাদের নিতে যায়। পরে মাইক্রোবাসযোগে নববধূকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেই। বোরহানের স্ত্রীর আগেও দুইবার বিয়ে হয়েছিল। আমাদের পরিবারের সদস্যরা বিষয়টি মেনে নিতে পারছিল না। মাইক্রোবাসে ফেরার সময় ওই বিষয় নিয়ে বোরহানের সাথে আমাদের মনমালিন্য হয়। পরে পথিমধ্যে চলন্ত মাইক্রোবাস থেকে লাফ দেয় বোরহান। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয় সে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান জানান, হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, নিহতের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি মেহেরপুর সদর থানা পুলিশকে অবহিত করা হয়েছে।



 

Show all comments
  • Humaira Tabassum Sapna ২৯ নভেম্বর, ২০২১, ৫:৫৩ পিএম says : 0
    afshos korar kichuy nei Karon or moron avabey lekha cilo
    Total Reply(0) Reply
  • Jakia Aktar ২৯ নভেম্বর, ২০২১, ৫:৫৪ পিএম says : 0
    যুগ পালটে গেছে আগে শুনেছি মেয়েরা ঝাপ দেয় বাট এখন তো!!! বাবা -মায়েরা একটু সদয় হই।
    Total Reply(0) Reply
  • M Shehab ২৯ নভেম্বর, ২০২১, ৫:৫৪ পিএম says : 0
    খুবই দুঃখজনক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৯ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন