Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

টফিতে বিনামূল্যে দেখা যাবে ‘স্ফুলিঙ্গ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১১:৪১ এএম

দেশের জনপ্রিয় ডিজিটাল স্ট্রিমিং প্লাটফর্ম টফিতে বিনামূল্যে দেখা যাবে পরীমনি অভিনীত সিনেমা ‘স্ফুলিঙ্গ’। এই প্রথম কোনো স্ট্রিমিং প্লাটফর্মে দেখা যাবে সিনেমাটি। টফি ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্ক থেকে ফ্রিতে পুরো সিনেমাটি এক্সক্লুসিভলি দেখতে পারবেন শুধুমাত্র টফিতে। সিনেমাটি পরিচালনা করেছেন তৌকীর আহমেদ এবং প্রযোজনা করেছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন।

‘স্ফুলিঙ্গ’ সিনেমার গল্প আবর্তিত হয়েছে মুক্তিযুদ্ধের চেতনায়। বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরাই ছিল এর মূল বক্তব্য। সিনেমাটির প্রধান চরিত্রগুলোতে আছেন পরীমনি, শ্যামল মাওলা, জাকিয়া বারী মম। আরও অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা।

প্রেক্ষাগৃহে মুক্তির প্রায় ৮ মাস পর এবার অনলাইনে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আগামী ৩ ডিসেম্বর ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টফি’তে উন্মুক্ত করা হবে এই সিনেমা। মুঠোফোন থেকে যেকোনো নেটওয়ার্ক ব্যবহার করে টফির প্ল্যাটফর্মে প্রবেশ করে সিনেমাটি দেখতে পারবেন। এজন্য কোনো সাবস্ক্রিপশন ফি দিতে হবে না।

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “টফিকে বিনোদন মাধ্যমের ওয়ান-স্টপ-প্লেস হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতির অংশ হিসেবে আমরা নিয়মিত ব্যবহারকারীদের জন্য নতুন নতুন কনটেন্ট নিয়ে আসছি। আমরা টফিকে এমন একটি প্ল্যাটফর্মে পরিণত করতে চাই যা আমাদের সংস্কৃতি ও ইতিহাসকে সবার কাছে তুলে ধরবে, বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে। শীঘ্রই দেশী কনটেন্ট নিয়ে আমরা আরও এক্সক্লুসিভ কনটেন্ট রেঞ্জ নিয়ে আসবো।”

অ্যানড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লেস্টোর, অ্যাপ স্টোর অথবা (https://toffeelive.com) ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করতে পারবেন টফি অ্যাপটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ