Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

অবশেষে প্রেমিককেই বিয়ে করছেন সোনাক্ষী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:৫২ পিএম

শীতকাল এলেই চারপাশে বিয়ের ধুম পড়ে। বলিউড ইন্ডাস্ট্রিতে এখন চলছে বিয়ের মৌসুম। রাজকুমার রাও-পত্রলেখা, আদিত্য শিল-আনুশকা রঞ্জনের পর এখন সকলেই অপেক্ষায় রয়েছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল ও রণবীর-আলিয়ার বিয়ের। আর এরইমধ্যে শোনা যাচ্ছে অভিনেত্রী সোনাক্ষি সিনহাও নাকি শিগগিরই বিবাহ করতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, খুব শিগগিরই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ‘দাবাং’ অভিনেত্রী। পাত্র তার পুরনো প্রেমিক ও সেলেব্রিটি ম্যানেজার বান্টি শাজদাহ। ২০১২ সাল থেকে তার সঙ্গে সম্পর্কে আছেন সোনাক্ষী। কিন্তু এই জুটিকে বহুবার বহু জায়গায় তাদের হাত হাত রেখে ঘুরে বেড়াতে দেখা গেলেও কখনও প্রেমের কথা স্বীকার করেননি তারা। তবে ইতিমধ্যে নাকি বিয়ের জন্য সম্মতিও প্রকাশ করেছেন বলিউডের এই অভিনেত্রী।

বান্টি সালমান খানের খুব ঘনিষ্ঠ আত্মীয়। তাই খান পরিবারের সূত্রেও সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। সালমানের ছোট ভাই সোহেল খানের শালা বান্টি। অর্থাৎ সোহেলের স্ত্রী সীমা খানের ভাই। ‘দাবাং’ ছবির শুটিং চলাকালীনই সোনাক্ষী ও বান্টির মধ্যে সম্পর্ক তৈরি হয়। মাঝে ২০১৬ সালে শোনা গিয়েছিল, আলাদা হয়ে গিয়েছেন তারা। পরে জানা যায়, সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিয়েছেন এ জুটি। এবার করতে যাচ্ছেন বিয়ে।

যদিও সোনাক্ষীর ঘনিষ্ঠ এক সূত্রের মতে, আগামী বছরে বিয়ে হওয়ার সম্ভাবনা কম। বরং ২০২৩ কিংবা ২০২৪ সালে গাঁটছড়া বাঁধতে পারেন সোনাক্ষী আর বান্টি! ‘দাবাং’ নায়িকার বিয়ের তাই ঢের বাকি!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ