Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুমিরের সঙ্গে সেলফি তুলতে যেয়ে আহত পর্যটক!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১:০৪ পিএম

বাঘের গলায় মালা পরানো থেকে কুমিরের সঙ্গে সেলফি। পৃথিবীতে আশ্চর্য ঘটনার অন্ত নেই। এবার কুমিরের সঙ্গে সেলফি তুলে সমালোচিত হয়েছেন এক পর্যটক।

ফিলিপিন্সের কাগায়ান দ্য ওরো শহরের আমায়া ভিউ অ্যামিউসমেন্ট পার্কে এসেছিলেন নেহেমায়াস চিপাডা নামের এক পর্যটক। সেখানে প্লাস্টিকের এক কুমিরের সঙ্গে সেলফি তোলার ইচ্ছে হল তার। পানিতে নেমে গিয়ে তুললেনও। তারপরই বিপত্তি!

তিনি দেখেন 'প্লাস্টিকের' কুমির তাকে টেনে গভীর পানিতে নিয়ে যাচ্ছে। ষাটোর্ধ্ব ওই পর্যটক আসলে বুঝতে পারেননি ওখানে ১২ ফুট দীর্ঘ জ্যান্ত এক কুমির কোনও ভাবে থাকতে পারে! পানিতে আধডোবা সরীসৃপের আক্রমণে রক্তাক্ত হন তিনি। তবে শেষমেশ প্রাণে বেঁচে যান। এ সংক্রান্ত ভিডিওটি ভাইরাল হয়েছে৷

দেখা যায়, চিপাডার বাঁ হাত কামড়ে ধরে কুমিরটি তাকে টেনে নিয়ে যাচ্ছে। আতঙ্কে চিৎকার করে ওঠেন উপস্থিত লোকজন। কুমিরের হাত থেকে নিজেকে মুক্ত করতে সমর্থ হন চিপাডা। তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসা হয়। চিকিৎসকরা জানিয়েছেন তিনি ক্রমশ সুস্থ হয়ে উঠছেন।

আক্রান্ত চিপাডার পরিবার এই ঘটনায় দায়ী করছে বিনোদন পার্কের কর্তৃপক্ষকে। তাদের মতে, জলাশয়ের পাশে সাবধানবাণী থাকার প্রয়োজন ছিল। সূত্র: জিনিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্যটক

১৬ জানুয়ারি, ২০২২
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ