Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে শিল্প নগর পরিদর্শন করেন সউদি আরবের মন্ত্রী সালেহ নাসের এ আল জাসের

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৪:২২ পিএম

মীরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর পরিদর্শন করেন সৌদি আরব সরকারের সউদি পরিবহন ও লজিস্টিক সার্ভিস মন্ত্রী সালেহ নাসের এ আল জাসের। সোমবার (২৯ নভেম্বর) সকাল ১০টায় সফর সঙ্গীদের নিয়ে বেজা অফিসের সামনে বৃক্ষরোপন ও ৩নং সুপার ডাইক সংলগ্ন ভূমি পরিদর্শন সহ বেজা কনফারেন্স রুমে মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশি রাষ্টদূত জাবেদ পাটোয়ারী, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কতৃপক্ষের পরিকল্পনা ও উন্নয়ন অতিরিক্ত সচিব মো: ইরফান শরীফ, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল সহকারী ব্যাবস্থাপক আমজাদ হোসেন, মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুর রহমান সহ বেজার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সউদি আরব মন্ত্রী সালেহ নাসের এ আল জাসের বলেন, বাংলাদেশের অর্থনৈতিক অঞ্চলের উন্নয়ন কর্মকান্ড দেখে সন্তোষ প্রকাশ করেন। সৌদি সরকার সব সময় বাংলাদেশের সাথে ছিলো এবং এই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প অঞ্চলের সৌদি সরকার এর সাথে কথা বলে বিনিয়োগ করবেন বলে আশা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদি

২৮ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ