Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মচারী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৫:৫৩ পিএম

রাজশাহী নগরীর ডিঙ্গাডোবা এলাকায় সোমবার সকালে ট্রেনে কাটা পড়ে গ্রামীণ ব্যাংকের ডলি পারভীন (২৮) নামে এক নারী কর্মীর মৃত্যু হয়েছে। সে গ্রামীণ ব্যাংকের রাজশাহী পবা উপজেলার হড়গ্রাম শাখার ঋণ বিভাগে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি নাটোরে। চাকরির সুবাদে রাজশাহী নগরীতে থাকতেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল আটটার দিকে গ্রামীণ ব্যাংকের সমিতির সদস্যদের কাছ থেকে টাকা তুলতে স্বামী আবদুস সবুরের সঙ্গে মোটরসাইকেলে করে রওনা হন।
নগরীর ডিঙ্গাডোবা এলাকায় রেল ক্রসিংয়ের আগে আবদুস সবুর মোটরসাইকেল থামান। ডলি হেঁটে রেলক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে আসা চাঁপাইনবাবগঞ্জগামী ট্রেনে কাটা পড়েন। এতে ডলি ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।
রাজশাহী রেলওয়ে থানার ওসি রকিব-উল-হোসেন বলেন, তাঁরা স্বামী স্ত্রী গ্রামীণ ব্যাংকের একই শাখায় কাজ করতেন। অসাবধানতাবশত ট্রেনে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়েছে। ওই নারীর দেহ খন্ড বিখন্ড হয়ে গেছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ