Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

মাগুরায় পিতা হত্যার চেষ্টাকারী হানিফকে গ্রেফতার করেছে র‍্যাব

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৬:১৯ পিএম

মাগুরা সদর উপজেলার উথলি গ্রামে জমি লিখে না দেয়ায় পিতা শহিদুল হককে হত্যা চেষ্টাকারী পাষণ্ড পুত্র হানিফকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার (২৯ নভেম্বর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এমন তথ্য জানিয়েছেন র‌্যাব-৬ -এর কমান্ডিং অফিসার মেজর শরিফুল আহসান।

তিনি জানান, বহুল আলোচিত এ ঘটনার পলাতক আসামি হানিফকে আজ (সোমবার) ভোর রাতে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে যশোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে মাদকাশক্ত বলে র‌্যাবের ধারণা। তাকে মাগুরা থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে।

এর আগে, গত ২৩ নভেম্বর সকালে সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের উথলী গ্রামের শহিদুল হককে (৬০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাতের কবজি কেটে ফেলে হানিফ। জমি লিখে না দেয়ায় পিতাকে কোপায় হানিফ। সে এখনও ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

আহত শহীদুলের বড় ছেলে মোস্তফা বাদী হয়ে ঐ দিন রাতেই মাগুরা সদর থানায় ছোট ভাই হানিফের নামে পিতাকে হত্যা চেষ্টার মামলা রুজু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ