Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

করানীগঞ্জে জাল ভোটে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় আ’লীগ নেতাসহ ৫জন আহত

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৬:৫৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বাক্তারচর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে জাল ভোটে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের এক মেম্বর প্রার্থীর হামলায় আ’লীগ নেতাসহ কমপক্ষে ৫জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলো রনি(২৫), হৃদয় হোসেন (২৪),আ’লীগ নেতা হাবিবুর রহমান হাবিব(৫৫),ফাহিম রহমান সুইট(২৬) ও তায়িন রহমান (২০)। আহতদের হাসপাতালে চিকিৎসা প্রদান শেষে আজ হামলাকারীদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে।

আহত আ’লীগ নেতা হাবিবুর রহমান হাবিব জানান, কোন্ডা ইউনিয়ন পরিষদ নির্বাচনে রোবার বিকেল সাড়ে তিনটায় বাক্তারচর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে মেম্বর প্রার্থীদের ভোট দিতে তিনি সেখানে যান। এসময় প্রতিপক্ষের এক ভ’মিদস্যু মেম্বর প্রার্থী তার প্রতিকে দেদারসে জাল ভোটের সীল দিচ্ছেন। এতে সে তাকে জাল ভোট দিতে বাঁধা দেয়ায় ওই মেম্বর ও তার দলবলসহ ১০/১২ জন তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতরভাবে আহত করে। এসময় তাকে বাঁচাতে তার দুই সন্তান ফাহিম রহমান সুইট , তায়িন রহমান ও ভাগিনা হৃদয় হোসেনসহ কয়েকজন এগিয়ে আসলে তাদেরকেও তারা ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে ব্যাপকভাবে মারধর করে আহত করে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা প্রদান শেষে চিহ্নিত হামলাকারীদের বিরুদ্ধে আজ মামলা দেয়ার পদক্ষেপ নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

১৭ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন