Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে ১১.১১ ক্যাম্পেইনের অভাবনীয় সাফল্য উদযাপন করলো দারাজ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৮:০৮ পিএম

আজ (সোমবার) এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে চলতি বছরের ১১.১১ ক্যাম্পেইনের অভাবনীয় সাফল্য উদযাপন করল দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/)।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, ১১.১১ ক্যাম্পেইন চলাকালীন বিভিন্ন কনটেস্টে অংশ নেয়া ৫০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয় দারাজ। অনুষ্ঠানটি গত ২৯ নভেম্বর বিকাল ৫টায় সিক্স সিজনস হোটেলে অনুষ্ঠিত হয়। এ ব্যাপারে দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার মো.তাজদীন হাসান বলেন, “এ বছরের ১১.১১ ক্যাম্পেইনে ক্রেতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা একইসাথে অত্যন্ত আনন্দিত ও গর্বিত। সারা দেশ থেকে অসংখ্য ক্রেতা আনন্দের সাথে এই ক্যাম্পেইনে অংশ নেন এবং এই ক্যাম্পেইনের প্রশংসা করেন। ১১.১১ ক্যাম্পেইন সফল করার জন্য আমরা আবারও তাদের প্রতি কৃতজ্ঞ।”

১১.১১ ক্যাম্পেইনের অন্যতম মূল আকর্ষণ কুইজ কনটেস্ট, যেখানে অংশগ্রহন করে বাইক ও গাড়ির মতন উপহার জিতে নেয়ার সুযোগ ছিল. এই কন্টেস্টে বিজয়ী হন সালেহীন কাউসার। তিনি জিতে নেন একটি টয়োটা এক্সিও গাড়ি। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ বিজয়ী জিতে নেন একটি টিভিএস অ্যাপাচি ৪ভি মোটরসাইকেল, জিপিএক্স- ডেমোন ১৬৫ মোটরসাইকেল এবং টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল. এই গেমের অন্যান্য বিজয়ীরা পান আকর্ষণীয় টেলিভিশন, স্মার্টফোন, ট্যুর প্যাকেজ, ল্যাপটপ, ওয়াশিং মেশিন ও ফ্রিজ সহ আরও অনেক কিছু। ‘শেইক শেইক’, ‘অ্যাড টু কার্ট’, ‘মেক এ উইশ’ কনটেস্টের বিজয়ীরাও জিতে নেন আকর্ষণীয় পুরস্কার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরস্কার বিতরণী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ