Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সৈয়দপুরে চীনা নাগরিকের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৮:০৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে জিইউও (৫০) নামে এক চীনা নাগরিকের মৃত্যু হয়েছে। তার পাসপোর্ট নম্বর: ইবি ৮৯১২০১১। আজ (২৯ নভেম্বর) সোমবার দুপুর ২ ঘটিকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সে সৈয়দপুরে নির্মাণাধীন ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রে বাবুর্চি কাজ করতেন। গত ২০২০ সালে ৪ মার্চ থেকে সেখানে ওই কাজে কর্মরত ছিলেন তিনি। ঘটনার দিন বেলা আনুমানিক দুইটার দিকে চীনা নাগরিকদের জন্য দুপুরে রান্না শেষ করে তিনি গোসল করতে বাথরুমে যান। সেখানে হঠাৎ পড়ে যান। তার পড়ে যাওয়ার শব্দ শুনে পাশের ঘরে থাকা অপর চীনা নাগরিক জিওংইয়াং সেখানে দ্রুত এগিয়ে যান। তার অবস্থা বেগতিক দেখে ওই বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত জসিম উদ্দীন ৯৯৯ নম্বরে কল দিয়ে অ্যাম্বুলেন্স এনে ওই চিনা নাগরিককে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান।

সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত ডা. শাকিলা তাঁকে মৃত্যু ঘোষণা করেন। তিনি জানান, ওই চীনা নাগরিককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

খবর পেয়ে সৈয়দপুর সার্কেল সারোয়ার আলম দ্রুত হাসপাতালে ছুটে যান। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটির উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ