Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাছাইপর্বে বাদ নৌকাপ্রার্থী

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৬ এএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৭ ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে নৌকা প্রতীকের ৭ প্রার্থীর মধ্যে একজন বাদ পড়েছেন। এছাড়া দলের একজন বিদ্রোহী প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। তারা হলেন ৪নং আওনা ইউনিয়ন আ.লীগ মনোনিত প্রার্থী ইউনিয়ন আ.লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বেল্লাল হোসেন এবং ১নং সাতপোয়া ইউনিয়নে আ.লীগের বিদ্রোহীপ্রার্থী জয়নাল আবেদীন বাবলু। গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে মনোনয়নপত্র যাচাই-বাছাই পর্বে তারা বাদ পড়েন। এর মধ্যে বেল্লাল হোসেনের সরকারি ডিলারশিপ থাকায় মনোনয়নপত্র বাতিল হয়।
আওনা ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মো. মোস্তাফিজুর রহমান জানান, বেল্লাল হোসেনের ‘মেসার্স বি হোসেন’ নামে সরকারি সার সরবরাহের ডিলারশিপ রয়েছে বিধায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
সাতপোয়া ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত থাকায় জয়নাল আবেদীন বাবলুর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন