Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

কুসিক কাউন্সিলর হত্যাকাণ্ড : কিলিং মিশনে অংশ নেয়া ৬ জনকে শনাক্ত করেছে পুলিশ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৮:৪৭ পিএম | আপডেট : ৮:৪৮ পিএম, ২৯ নভেম্বর, ২০২১

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা খুনের ঘটনায় অংশগ্রহণকারীদের মধ্যে ৬ জনকে শনাক্ত করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া মোহাম্মদ রাব্বি ইসলাম অন্তু সোমবার কুমিল্লার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কিলিং মিশনে অংশগ্রহণকারীদের শনাক্ত সহজ হয়ে উঠে। রবিবার রাতে অন্তু ও জিসান নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সোমবার সন্ধ্যায় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার বলেন, গ্রেফতার সংরাইশ এলাকার বাদল মিয়ার ছেলে মোহাম্মদ রাব্বি ইসলাম অন্তু আদালতে জবানবন্দি দিয়েছে। আদালতকে জানিয়েছে, সে হিট স্কোয়াডের সদস্যদের অটো ভাড়া করে দিয়েছিল। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ, সিসিটিভি ফুটেজ পর্যালোচনা এবং প্রযুক্তির সহায়তায় হিট স্কোয়াডের ৬ জনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। কিলিং মিশনে অংশগ্রহণকারী সদস্যরা হল- শাহ আলম, সাজেন, সাব্বির, জেল সোহেল, নাজিম এবং ফেনী থেকে আগত একজন অজ্ঞাত ব্যক্তি।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, প্রাথমিকভাবে জানা যায় যে, আসামিরা ঘটনার আগের রাতে আসামি সাজেনের বাসায় বৈঠক করে এবং ঘটনার দিন বিকেল ৪ টায় একটি অটোরিকশা ভাড়া করে কাউন্সিলরের অফিসের দিকে রওনা দেয়।

অপরাধীদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিমের সাঁড়াশি অভিযান চলমান রয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্সিলর সোহেল হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ