Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কবি আলম শামসকে অন্যধারার স্মারক সম্মাননা প্রদান

বিনোদন বিপোর্ট: | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

দৈনিক ইনকিলাবের মফস্বল সম্পাদক ও কবি আলম শামসকে অন্যধারা স্মারক সম্মাননা প্রদান করা হয়েছে। গত শুক্রবার অন্যধারা সাহিত্য সংসদের প্রতি শুক্রবারের নিয়মিত সাহিত্য আড্ডারাজধানীর ২২ ইন্দিরা রোড, ফার্মগেটের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। আড্ডায় সাহিত্যের বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা হয়। আড্ডা পরিচালনা করেন অন্যধারা সাহিত্য সংসদ কেন্দ্রীয় কমিটির নির্বাহী চেয়ারম্যান কবি ক্যামেলিয়া আহমেদ। কবি আলম শামসের পঠিত লেখার ওপর আলোচকরা আলোচনা করেন। আড্ডায় আলোচনা করেন দৈনিক আলোকিত প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক কবি ড. সৈয়দ রনো। এছাড়া আড্ডায় উপস্থিত ছিলেন কবি মতিউর রহমান, কবি মোজাফফার বাবু, কবি হাসান কামরুল, কবি গোলাম রব্বানী টুপুল, জায়েদ সওদাগর, কবি সনাতন মিত্র, কবি রহুল আমিন রুদ্দুর প্রমুখ। আড্ডা শেষে কবি আলম শামসকে অন্যধারা সাহিত্য স্মারক সম্মাননা প্রদান করেন অন্যধারা কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। প্রতি শুক্রবার নিয়মিত আড্ডা চলবে বলে সংগঠনের পক্ষ হতে ঘোষণা করা হয়।



 

Show all comments
  • মোহাম্মদ আশরাফুল ইসলাম ১ ডিসেম্বর, ২০২১, ১২:১৮ এএম says : 0
    কবি আলম সামস আমার একজন প্রিয়ভাজন ব্যক্তিত্ব। সাংবাদিকতার পাশাপাশি কবিতা লেখা তাঁর একটা নেশা। দীর্ঘদিন যাবৎ লিখছেন। অত্যান্তি অমায়িক সজ্জন কবি আলম সামসকে অন্যধারা সম্মানিত করায় অন্যধারাকে ধন্যবাদ এবং কবি আরম শামসকে অভিনন্দন।
    Total Reply(0) Reply
  • Obaidul Alam Shamrat ৩০ নভেম্বর, ২০২১, ৬:০৩ পিএম says : 0
    তাকে পুরস্কৃত করার জন্য সাধুবাদ জানাই। তিনি একজন অনন্য সাধারণ মানুষ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ