Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেলের ধাক্কায় জুনাইদ হোসেন লামিম (৪) নামের এক শিশুর মর্মান্তির মৃত্যু হয়েছে। গত রোববার রাত সাড়ে এগারোটার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। সন্ধ্যার দিকে পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের একটি সংযোগ সড়কে এই ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যার দিকে বাবার সাথে ওই এলাকার একটি রাস্তায় হাটছিলেন লামিম। ভাংনাহাটি কারীরচালা নামক স্থানে পৌঁছলে জুবায়ের হোসেন চালিত দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয় লামিম। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখানে মাথা ও কান থেকে রক্ত ঝড়ে তার অবস্থা খারাপের দিকে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান, লামিমের মাথায় আঘাত লেগে মস্তিঙ্কে জখম হয়েছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল নিয়ে চালক পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ