Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অনূর্ধ্ব-১৯ নারী সাফের খেলা কমলাপুরে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৯:৩৫ পিএম

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংস্কার কাজ চলায় চাপ বেড়েছে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে। এখানে বর্তমানে চলছে মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপের খেলা। এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ডিসেম্বর। কিন্তু এরই মাঝে এ স্টেডিয়ামে বসছে সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের জমজমাট আসর। কমলাপুরের শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আগামী ১১ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ নারী সাফের খেলা।

আন্তর্জাতিক এই টুর্নামেন্টে খেলছে সাফ সদস্যভুক্ত পাঁচ দেশ। এরা হলো- স্বাগতিক বাংলাদেশ, ভারত, নেপাল, শ্রীলঙ্কা ও ভুটান। এ টুর্নামেন্টের লড়াই দর্শকরা স্টেডিয়ামের গ্যালারীতে বসে উপভোগ করার সুযোগ পাবেন। সোমবার লোকাল অর্গানাইজিং কমিটির সভা শেষে এ তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

তিনি বলেন, ‘যেহেতু আন্তর্জাতিক প্রতিযোগিতা, তাই টিকিটের ব্যবস্থা থাকছে। তবে গ্যালারি ভর্তির সুযোগ নেই। ৫০ থেকে ৬০ ভাগ দর্শক বসার ব্যবস্থা থাকবে। তবে এজন্য সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। এছাড়া খেলা চলাকালীন স্টেডিয়ামের দোকানগুলো বন্ধ থাকবে।’

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল। রাউন্ড রবিন লিগে স্বাগতিকরা ১৩ ডিসেম্বর ভুটান, ১৭ ডিসেম্বর ভারত ও ১৯ ডিসেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে। লিগ পর্বের পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ২২ ডিসেম্বর মুখোমুখি হবে ফাইনালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১ জানুয়ারি, ২০২২
৩০ ডিসেম্বর, ২০২১
২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন