Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

আরো ২ আসামি গ্রেফতার

কুসিক কাউন্সিলর হত্যাকাণ্ড

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল এবং তার রাজনৈতিক সহযোগী হরিপদ সাহা হত্যাকাণ্ডের ঘটনায় আরো দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার দুজন হলেন কুমিল্লা নগরীর সুজানগর পূর্বপাড়া এলাকার নুর আলীর ছেলে জিসান মিয়া ও নগরীর সংরাইশ পশ্চিমপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে অন্ত। এরমধ্যে জিসান এ হত্যা মামলার ৮ নম্বর এজাহারনামীয় আসামি। আর অন্তকে তদন্তের আলোকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ জানায়, গ্রেফতার দুজনকে গতকাল দুপুরে পুলিশ সুপার কার্যালয় থেকে আদালতে নিয়ে যাওয়া হয়। পুলিশ আরো জানায়, গত রোববার রাতে জেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেফতার করা হয়। কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় এ পর্যন্ত ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে এজাহারনামীয় ৫ জন এবং তদন্তে প্রাপ্ত তথ্য অনুযায়ী আরো একজনকে গ্রেফতার করা হয়। মামলার প্রধান আসামি শাহ আলমসহ অপর আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বিকেলে নগরীর সুজানগর সংলগ্ন পাথুরিয়াপাড়া এলাকায় মেসার্স থ্রি স্টার এন্টারপ্রাইজে প্রকাশ্য দিবালোকে গুলি করে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং তার সহযোগী হরিপদ সাহাকে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০জনসহ ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা সিটি করপোরেশন

৮ ডিসেম্বর, ২০২১
৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন