Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে কালাই কবিরাজ নামের এক মাছ ব্যবসায়ীর নির্মাণাধীন বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে নগদ ১ লাখ পাঁচ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় সন্ত্রাসীদের বাধা দেয়ায় ওই ব্যবসায়ীর ছেলের বউকে শ্লীলতহানি করাসহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে জানা গেছে। এ ঘটনায় কালাই কবিরাজ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গতকাল সোমবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন ইসলামবাগ কালি এলাকার কালাই কবিরাজের বাড়িতে ঘটনাটি ঘটে।
ভুক্তভোগী কালাই কবিরাজ অভিযোগ করে জানান, তিনি বাড়ির নির্মাণ কাজ শুরুর প্রথম থেকে এলাকার চিহ্নিত চাঁদাবাজরা ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত চাঁদা না দেয়ায় ইসলামবাগ কালি এলাকার মৃত মিয়াজ উদ্দিনের ছেলে ইউনুস ও তার ছেলে আমির হোসেন, পাবেল, রাসেল, আজিবুরের ছেলে দিপু, সাত্তার বেপারীর ছেলে ইসমাইল, কোরবান আলী নাজমুলসহ অজ্ঞাত আরো ৪-৫ জন একত্রিত হয়ে দেশী অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।
এসময় বাধা দেয়ায় কালাই কবিরাজ, আ. কাসেমকে পিটিয়ে আহত করে ও পুত্রবধূ লাখি আক্তারকে শ্লীলতাহানি করে। আহত অবস্থায় কালাই কবিরাজ, আ. কাসেম ও মোসা. লাখি আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ীর বাড়িতে হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ