Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঢাকা টেস্টেও সাকিবকে নিয়ে ধোয়াশায় ডমিঙ্গো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৮ এএম

হ্যামস্ট্রিংয়ের চোটে অনেকদিন খেলার বাইরে সাকিব আল হাসান। তবে গতপরশুই নিজের ক্রিকেট একাডেমিতে অনুশীলনে ফেরার খবরে আশায় বুক বেধেছিল বাংলাদেশ দল। হয়তো দেশসেরা অলরাউন্ডারকে পাওয়া যাবে পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টে। তবে গতকালও সাকিবের খেলার ব্যপারে নিশ্চিত করে কিছু বলতে পারেন নি দলের কোচ রাসেল ডমিঙ্গো।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় চোটে পড়েন সাকিব। খেলতে পারেননি শেষ দুই ম্যাচ। এরপরই যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যান। তাকে পাওয়া যায়নি ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। প্রথম টেস্টের স্কোয়াডে রাখা হলেও পরে সাকিব ছিটকে যান। দ্বিতীয় টেস্টেও তার খেলা এখনো পর্যন্ত নিশ্চিত নয়। গতকাল চট্টগ্রামে প্রথম টেস্টের চতুর্থ দিনের খেলা শেষে ডমিঙ্গো জানান, সাকিবের একটি ফিটনেস পরীক্ষা হওয়ার কথা, ‘এখনো বলতে পারছি না সে খেলবে কিনা। আমার ধারণা আজ (গতকাল) তার একটি ফিটনেস পরীক্ষা হবে। ফিজিও ও ট্রেনারদের কাছ থেকে মতামত পাওয়ার অপেক্ষায় আছি আমরা।’ ঢাকায় দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৪ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধোয়াশায় ডমিঙ্গো
আরও পড়ুন