Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চালক গ্রেফতার, পুলিশের অভিযান বাসের আগুন নাশকতা কিনা দেখছে পুলিশ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৯:১৫ এএম

রাজধানীর রামপুরা এলাকায় অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় শিক্ষার্থী মাইনুদ্দীন ইসলাম দুর্জয় নিহত হওয়ার ঘটনায় বাস জব্দসহ চালককে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশের একাধিক টিম। সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।
সোমবার রাতে দ মতিঝিল ডিভিশনের ডিসি মো. আবদুল আহাদ বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে যাচ্ছিলেন। পরে পুলিশ তাকে আটক করে। তিনি বর্তমানে থানায় রয়েছেন। বাসটিও জব্দ করা হয়েছে। বাসের হেলপারকে গ্রেফতাওে পুলিশের অভিযান চলছে।
এ দুর্ঘটনার জেরে বাসে আগুন দেওয়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিসি আবদুল আহাদ বলেন, আমরা যতদূর জানি উত্তেজিত জনতা বাসে আগুন দিয়েছে। তবে এ ঘটনাকে কেন্দ্র করে কোনো নাশকতা করা হয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ।
তিনি আরও বলেন, আমরা নিহত মাইনুদ্দীনের ভাইয়ের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, তারা বাস ভাঙচুর বা আগুন দেয়নি। অন্য কেউ এসে এসব করেছে। এ ধরনের ঘটনা কাম্য নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসে আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ