Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ কেন্দ্রীয় বিএনপির

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৯:৩৪ এএম

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা ও পৌর এবং দশমিনা উপজেলার তিনটি সাংগঠনিক কমিটি ব্যাকডেট দিয়ে অনুমোদন সহ অবাধ্যতা ও শৃঙ্খলা বর্হিভূত কর্মকান্ড করার কারণে পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ সহ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঘোষিত তিনটি কমিটির কার্যক্রম স্থগিতের থাকবে মর্মে কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত লিখিত অদেশ পত্রে জানা গেছে।
গত ২৯ নভেম্বর জারীকৃত উক্ত লিখিত আদেশ নামায় আরোও বলা হয়েছে,ইতিপূর্বে বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিনের নেতৃত্বে একটি তদন্তে যাদের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হয়েছিল সেই ব্যাক্তিবর্গকেই উক্ত তিনটি কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে যা সম্পূর্ন অবাধ্যতা ও শৃঙ্খলা বর্হিভূত কর্মকান্ড ।সুতরাং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উল্লিখিত তিনটি কমিটি স্থগিত থাকবে।
এ ছাড়াও লিখিত ঐ পত্রে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য কেন জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়াও সদস্যসচিব স্নেহাংশু সরকারের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না তার কারন দর্শিয়ে আগামী তিনদিনের মধ্যে লিখিত জবাব দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দানের নির্দেশ দেয়া হয়েছে।
উল্লেখ্য গত ২৩ নভেম্বর পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত পত্রে উক্ত কমিটি গুলি প্রকাশিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ