Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ফের তৃণমূলে যোগ দিচ্ছেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:২২ এএম

নরেন্দ্র মোদির দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ছাড়ার ১৮ দিনের মাথায় মমতা বন্দোপাধ্যাযয়ের তৃণমূলে যোগ দিলেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। গতকাল সোমবার (২৯ নভেম্বর) পশ্চিমবঙ্গের বাসন্তী বিধানসভা কেন্দ্রের চার বিধায়কের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেখানেই তৃণমূলে ফেরার আভাস দিয়েছেন শ্রাবন্তী।

গতকালের (২৯ নভেম্বর) অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে তার পরনে ছিল কালো সালোয়ার কামিজ। তাতে জ্বলজ্বল করছিল ক্ষমতাসীন তৃণমূলের ব্যাজ। মঞ্চে উঠে শ্রাবন্তী গানও গেয়েছেন; নিজের অভিনীত ‘জোশ’ সিনেমার গান ‘খুঁজেছি তোকে রাত বিরাতে’। সেই সঙ্গে স্পষ্টভাবে জানান, ডাকলে আবারও আসবেন।

এর আগে গত ১১ নভেম্বর শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে বিজেপি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন। তিনি বিজেপি ছাড়ার ঘোষণা দিয়ে ফেসবুকে লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’

শ্রাবন্তীর বিজেপি ত্যাগের ঘটনার সময়ই সবাই অনুমান করেছিল, পুনরায় মমতার দলে ভিড়বেন অভিনেত্রী। তিন সপ্তাহ না পেরোতে সেটাই সত্যি হলো। যদিও আনুষ্ঠানিকভাবে তৃণমূলে শ্রাবন্তী যোগ দিচ্ছেন কি না তা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, শ্রাবন্তী অতীতে মমতার দল অর্থাৎ তৃণমূলেই ছিলেন। কিন্তু গত বিধানসভা নির্বাচনের আগ মুহূর্তে হঠাৎ করেই যোগ দেন নরেন্দ্র মোদির দলে। বিজেপির হয়ে অংশ নেন নির্বাচনে। কিন্তু হেরে যান বিপুল ব্যবধানে। এরপর থেকে আর রাজনৈতিক কার্যকলাপে দেখা যায়নি শ্রাবন্তীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ