Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দলীয় কার্যালয়ের সামনে বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশ আজ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:২৯ এএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খদলেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর ৩ টায় খুলনায় বিএনপির বিভাগীয় সদরে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ সফলে বিএনপি নানা প্রস্তুতি গ্রহণ করেছে।
এদিকে খুলনার দুটি স্থানে সমাবেশের জন্য প্রশাসনের কাছে অনুমতি চাওয়া হয়েছিল। একটি খুলনা শহীদ হাদিস পার্ক এবং অপরটি নগরীর কেডি ঘোষ রোড। তবে কেডি ঘোষ রোডে বিএনপির সমাবেশের মৌখিক অনুমতি পেয়েছেন বলে জানিয়েছেন দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।
আজকের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান এড. নিতাই চন্দ্র রায় ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মশিউর রহমান।
নজরুল ইসলাম মঞ্জু জানিয়েছেন, সকল বাধা বিপত্তি উপেক্ষা করে কেডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে দুপুর ৩ টায় সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ হবে স্মরনকালের বড় সমাবেশ; সমাবেশ সফল করতে বিএনপির নেতাকর্মীরা কাফনের কাপড় বেধে মাঠে থাকবে। সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ