Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিএনপির সমাবেশের জন্য প্রস্তুত নয়াপল্টন, আসছেন নেতাকর্মীরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:৩৫ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে আজ সমাবেশ করবে দলটি। ইতোমধ্যে নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনের সড়কে সমাবেশের প্রস্তুতি শুরু করেছে দলটি। এদিকে বিএনপির সমাবেশ কেন্দ্র করে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ ডিসেম্বর) দুপুর ১টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনের সড়কে শুরু হতে যাওয়া সমাবেশের অস্থায়ী মঞ্চ তৈরি কাজ শেষ হয়েছে। দলীয় নেতাকর্মীরাও ইতোমধ্যে নয়াপল্টনে ছোট-ছোট মিছিল নিয়ে আসতে শুরু করেছেন।

সড়কে নেতাকর্মীদের বসার জন্য কার্পেট বিছানো হয়েছে। আর খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা দাবিতে বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ডসহ ছোট-ছোট মিছিল নিয়ে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। সমাবেশের নিরাপত্তা রক্ষায় মহিলা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি বাড়ানো হয়েছে।



 

Show all comments
  • মুফতি জাহিদ মেহজাদ ৩০ নভেম্বর, ২০২১, ১২:৫৮ পিএম says : 0
    বিএনপিকে গণমানুষের দল হয়ে উঠতে হলে তাদেরকে শুধু খালেদার চিকিৎসার আন্দোলন করলে হবে না, এদেশের প্রতিটি মানুষের জন্য বিশ্বমানের চিকিৎসা ব্যবস্থা নিশ্চিতের আ্ন্দোলনও করতে হবে.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ