Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

জানুয়ারি থেকেই প্রচারে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:৫৮ এএম

দর্শক জনপ্রিয়তার তুঙ্গে থাকা ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটি প্রচার হয়েছে তৃতীয় সিজন পর্যন্ত। তৃতীয় সিজন শেষ হওয়ার পর থেকে দর্শকদের আগ্রহ কারণে এবার ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ নির্মাণ করছেন কাজল আরেফিন অমি। ধারাবাহিক নাটকটি দেখা যাবে আসছে জানুয়ারিতে। বিষয়টি নিশ্চিত করেছেন ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ।

তিনি বলেন, ‘দর্শকরা অনেকদিন ধরেই নাটকটি নতুন সিজন দাবি করে আসছেন। সেই চাহিদার কথা মাথায় রেখেই আমরা সিজন ৪ নির্মাণ করছি। সব ঠিক থাকলে জানুয়ারিতেই দর্শকরা নাটকটির চতুর্থ সিজন দেখতে পারবেন।’

তার আগে ১৭ অক্টোবর ফেসবুকে ‘৪’ লিখে ‘ব্যাচেলর পয়েন্ট’র সিজন ফোরের ঘোষণা দেন নাটকটির নির্মাতা ও শিল্পীরা। ওই সময় নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি থেকে শুরু করে অভিনেতা জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই একই পোস্ট দেন নিজ নিজ ফেসবুকে।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের মাধ্যমে দর্শকদের পছন্দের তালিকায় উঠে আসে কাবিলা, নেহাল, শুভ, হাবু ও পাশাসহ বেশ কিছু চরিত্র। আর এসব চরিত্রে অভিনয় করে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা আলোচনায় রয়েছেন। পাশাপাশি অদেখা কাবিলার প্রেমিকা চরিত্র রোকেয়াও সবার মনে জায়গা করে নিয়েছে মজার মজার সংলাপের কারণে।

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন শেষ হয়েছে গত ১৩ এপ্রিল। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া, চাষি আলম, মুসাফির শোয়েব, শিমুলসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক

৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ