Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় মধ্যরাতে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব লুট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:৫১ পিএম

খুলনার ডুমুরিয়া উপেজলার চুকনগরে পরিবারের সবাইেক অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব লুট করে নিয়ে গেছে ডাকাতরা। খোয়া গেছে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল।
উপজেলার রোস্তমপুর গ্রামের রেজোয়ান হোসেন সরদারের ছেলে মোঃ মিন্টু সরদার জানান, প্রতিদিনের মত রাতে খাওয়া দাওয়া শেষে আমরা ঘুমাতে যাই। রাত আনুমানিক আড়াইটার দিকে ৭/৮ জন ডাকাত অস্ত্র নিয়ে কলাপিসবল গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। তালা ভাঙ্গার শব্দ শুনে বাইরে আসা মাত্রই আমাকে অস্ত্রের মুখে জাপটে ধরে ডাকাতেরা।
এরপর পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারিতে রাখা নগদ প্রায় ৫০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার ও মালামাল নিয়ে সবাইকে ঘরের ভিতর আটকে রেখে বাইরে থেকে তালাবদ্ধ করে চলে যায়। ডাকাতদল আমাদের সর্বস্ব নিয়ে গেছে।
এ ব্যাপারে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান বলেন, থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন