Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে চলন্ত বাস থেকে শিক্ষককে ফেলে দেয়ার ঘটনায় গ্রেপ্তার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৩:৩২ পিএম

বাড়তি ভাড়া নিয়ে তর্কের জেরে নগরীতে রহমত উল্লাহ নামের এক স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার ঘটনায় মূল আসামিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট ল্যাফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল। তিনি জানান, নগরীর নিউ মার্কেট এলাকায় স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে হত্যা চেষ্টার মূল ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
শনিবার কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন এলাকায় বাড়তি ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় রহমত উল্লাহ নামে এক স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়া হয়। তিনি পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। রাস্তার সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই শিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেওয়া হয়। এরপর তার উপর দিয়ে বাসের চাকা তুলে দেওয়ার চেষ্টা করেন চালক। ততক্ষণে পথচারীরা তাকে সরে দেন। এসময় তার পায় ভেঙে যায়। তিনি হাসপাতালে ভর্তি হন।
অক্সিজেন এলাকা থেকে পিটিআই যাওয়ার জন্য ওই বাসে উঠেন রহমত উল্লাহ। হেলপার ও চালক অতিরিক্ত ভাড়া আদায় করছিলেন। এ ঘটনার প্রতিবাদ করেন স্কুলশিক্ষক তিনি। এ নিয়ে চালক ও হেলপারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তিনি স্টেশন রোডের বটতলি এলাকায় নেমে যেতে চাইলে তাকে সেখানে না নামিয়ে কিছুটা সামনে নিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় চলন্ত গাড়ি থেকে ফেলে দেয় বাসের হেলপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ