Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় বিএনপির বিভাগীয় মহাসমাবেশ, তিল ধারণের জায়গা নেই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৪:৩০ পিএম

খুলনা বিভাগীয় মহাসমাবেশকে কেন্দ্র করে নগরীর কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে জনতার ঢল নেমেছে। চারিদিক থেকে আসছে মানুষ। মিছিল সহকারে আসছেন দলীয় নেতা কর্মীরা। শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে উঠছে সমাবেশ স্থল। দলীয় কার্যালয়ের আশেপাশে কানায় কানায় ভরে গেছে, তিল ধারণের যেন জায়গা নেই।
সমাবেশে সভাপতিত্ব করছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। সমাবেশে প্রধান অতিথি রয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি রয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই চন্দ্র রায় ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য মশিউর রহমান, কেন্দ্রিয় নেতা রকিবুল ইসলাম বকুল।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে কেন্দ্রিয় কর্মসুচির অংশ হিসেবে আজ মঙ্গলবার খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।
দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, খুলনায় স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সমাবেশে নেতা কর্মী ও জনতার উপস্থিতি প্রমান করছে এই সরকারের পায়ের নীচে মাটি নেই। জনগণ তাদের চায় না।
এদিকে, সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থায় রয়েছে আইন প্রয়োগকারী সংস্থাগুলো। বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে সমাবেশস্থলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ