Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু- চিকিৎসার দাবীতে ফরিদপুরে বিত্রনপির বিভাগীয় সমাবেশ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৫:০৯ পিএম

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও- সুচিকিৎসার দাবীতে ফরিদপুরেও বিত্রনপির বিভাগীয় সমাবেশ হয়েছে।

ফরিদপুর প্রেসক্লাব হলরুম এবং চত্বরে বৃহওর ফরিদপুরের নেতা/কর্মীদের উপস্হিতিতে বিকাল তিন ঘটিকায় সমাবেশ শুরু হয়ে বিকাল ৪ ঘটিকায় শেষ।

সভার সভাপতিত্ব এবং প্রধান অথিতি হিসেবে উপস্হিত ছিলেন, জাতীয় স্হায়ী কমিটির সদস্য জনাব, মির্জা আব্বাস। বিশেষ অথিতি ছিলেন,বিএত্রনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জনাব, জয়নুল আবেদিন,এবং আলহাজ্ব জহুরুল হক শাহাজাদা মিয়া। সভার প্রধান বক্তা ছিলেন, জাতীয় নির্বাহীর ফরিদপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু, বক্তব্য রাখেন, সৈয়দ মোদারেস আলী ইছা সস্য নির্বাহী কমিটি কেন্দ্রীয় বিত্রনপি ।সভা পরিচালনা করেন, জনাব, খোন্দকার মাশুকুর রহমান ও সেলিমুজ্জামান সেলিম সহ-সাংগঠনিক সম্পাদক জাতীয় নির্বাহী কমিটি।
উপস্হিত ছিলেন, মোঃ আাতাউর রশিদ বাচ্চু নির্বাহী সদস্য কেন্দ্রীয় যুবদল,জনাব, আবজাল হোসেন খান পলাশ সাবেক সভাপতি জেলা যুবদল। নায়াব ইউসুফ যুগ্ন সম্পাদক কেন্দ্রীয় মহিলাদল। জনাব, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, যুগ্ন- সম্পাদক জেলা বিত্রনপি ফরিদপুর।

উল্লেখ্য সকল উপস্হিত নেতৃবৃন্দ বলেন অনতি বিলম্বে বেগম জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে তাকে সু-চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ