Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার মেদেনীপুর গ্রাম থেকে ১ কেজি ৩৯৭ গ্রাম অবৈধ স্বর্ণের বারসহ ১জন আটক

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৫:৪৩ পিএম

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেদেনীপুর গ্রাম থেকে ১ কেজি ৩৯৭ গ্রাম অবৈধ স্বর্ণের বারসহ ১জনকে আটক করেছে বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। আটক শাহাবুল ইসলাম (৪৪) মেদেনীপুর গ্রামের আলী আহম্মদের ছেলে। জব্দকরা স্বর্ণের বাজার মূল্য ৮৮ লাখ ৭৭ হাজার ৯৩৫ টাকা।
মঙ্গলবার (৩০নভেম্বর) দুপুরে ৫৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচাল মোহাম্মদ নজরুল ইসলাম খান এক সংবাদ বিজ্ঞপ্তীর মাধ্যমে জানান, ৫৮ বিজিবির অধীনে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেদেনীপুর বিওপির নায়েক নজরুল ইসলামের নেতৃত্বে একদল বিজিবি সদস্য সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে মেদেনীপুর গ্রামের শেষ প্রান্তে খালপাড়া ব্রিজের উপর চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে সন্দেহভাজন এক ব্যক্তি কালো রঙের বাজাজ ডিসকভার মোটরসাইকেলযোগে কৌশলে পালানোর চেষ্টাকরে। ওই সময় তাকে আটক করেন বিজিবি সদস্যরা। আটক ব্যক্তির দেহে তল্লাশী চালিয়ে শার্টের পকেট ও প্যান্টের দুই পকেটে কসটেপ দিয়ে ৩টি প্যাকেটে মোড়ানো অবস্থায় ১২টি স্বর্ণের বার (১ কেজি ৩৯৭ গ্রাম) পাওয়া যায়। সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই স্বর্ণ গুলো অবৈধ বলে স্বীকার করে। এরপর বিজিবি সদস্যরা তাকে আটক করে তার কাছ থেকে উদ্ধার করা অবৈধ স্বর্ণ ও মোটরসাইকেলসহ জব্দ করে। এ ব্যাপারে ওয়াসিম মিয়া (৩৫) ও রাশেদ আলী (৩০) নামে দুজনকে পলাতক দেখিয়ে জব্দকরা স্বর্ণের বারসহ আটক শাহাবুল ইসলামকে জীবননগর থানায় সোপর্দ করা হয়। জীবননগর থানায় বিজিবি নায়েক নজরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ