Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হেফাজত মহাসচিবের ইন্তেকালে বিভিন্ন দলের শোক অব্যাহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৮:৩৪ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মুহাম্মাদ নুরুল ইসলাম জেহাদীর ইন্তেকালে বিভিন্ন দলের গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন অব্যাহ রয়েছে। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আলেমদের এই দুর্দিনে হেফাজত মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জেহাদীর ইন্তেকালে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়ে গেল। আল্লাহ তার সকল নেক আমলগুলো কবুল করুন। নেতৃবৃন্দ তার রূহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
যেসব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন তারা হচ্ছেন, ইসলামী ঐক্য আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক মাওলানা মুহাম্মাদ এরশাদ উল্যাহ ভূঁইয়া, প্রিন্সিপাল মুহাম্মাদ শওকাত হোসেন, মাওলানা মুহাম্মাদ রুহুল আমীন, অধ্যাপক ডক্টর মাওলানা মুহাম্মাদ এনামুল হক আজাদ ও সেক্রেটারী জেনারেল অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা আমির আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি, তাহাফফুজে খতমে নবুওয়তের সেক্রেটারী জেনারেল ও হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রব্বানী, বাংলাদেশ খেলাফত আন্দোলন (একাংশ) প্রধান আমীরে শরীয়ত আল্লামা জাফরুল্লা খান,সিনিয়র নায়েবে আমীর শাইখুল হাদিস মাওলানা আবুল কাশেম কাশীমি, ভারপ্রাপ্ত মহাসচিব আলহাজ আজম খান, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুহাম্মদ হোসাইন আকন্দ ও কেন্দ্রীয় নেতা আলী মাকছুদ খান মামুন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ