Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নির্বাচনে জয়ী হয়ে হলুদ মেখে গোসল

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে শেরপুরের নালিতাবাড়িতে বিয়ের গোসলের মতো হলুদ দিয়ে গোসল করলেন উপজেলার ৭নং নালিতাবাড়ি ইউনিয়নের নব নর্বিাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ মাস্টার। গত সোমবার সকালে উপজেলার ছালুয়াতলা নিজ বাড়িতে এই গোসলের আয়োজন করা হয়।
সূত্র জানায়, রোববার তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আ.লীগ মনোনিত নৌকা প্রতীকে ৭নং নালিতাবাড়ি ইউনিয়নে আসাদুজ্জামান আসাদ ৩ হাজার ৭শ’ ৪৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম স্বতন্ত্রপ্রার্থী ফজলুল হক চশমা প্রতীক ২ হাজার ৮শ’ ৫০ ও স্বতন্ত্র রেজাউল করিম মোটরসাইকেল প্রতীকে চেয়েছেন ২ হাজার ৫৭ ভোট। নির্বাচনে দ্বিতীয় বারের মতো বিজয়ের পর গত সোমবার সকালে উপজেলার ছালুয়াতলা নিজ বাড়িতে ওই গ্রামের স্বজন, মহিলা ও চেয়ারম্যানের নাতি-নাতনীরা মিলে বিয়ের গোসলের মতো গায়ে হলুদ, মেহেদি দিয়ে গোসল করান।
গোসল শেষ করে নতুন জামাই’র মতো করে টাকা দিয়ে বরণ করে নেন এলাকার লোকজন। এ ব্যপারে নবনির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বলেন, এলাকার বোন ও নাতী-নাতনীরা মিলে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচনের পর হলুদ দিয়ে গোসল করান ও বরণ করেন। আমার অনিচ্ছা সত্বেও এলাকার মহিলা ও নাতী-নাতনীদের পিড়াপিড়িতে গোসল করতে বাধ্য হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন