Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেলকুচিতে সহিংসতায় আহত ২, পাল্টাপাল্টি অভিযোগ

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচন শেষ হতে না হতেই সংহিতার ঘটনা ঘটেছে। গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত হয় তৃতীয় ধাপে ইউপি নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে গতকাল সন্ধ্যায় ৭টার সময় উপজেলা রাজাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে নব নির্বাচিত ইউপি সদস্য সাইফুল ইসলাম বিজয়ী হয়ে তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মুকুল হোসেনের সমর্থকের ওপর হামলা চালায়। এ সময় মুকুল হোসেনের দুই সমর্থক গুরুত্ব ভাবে আহত হয়। আহতরা হলেন, নাগগাঁতি গ্রামের সাইদুল ইসলাম (৩৫) ও কামরুল ইসলাম (৩৪)।
এ বিষয়ে মুকুল হোসেনের ভাই মাসুদ রানা বাদী হয়ে গত সোমবার সকালে নব নির্বাচিত ইউপি সদস্য সাইফুল ইসলামের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগের বিষয়ে সাইফুল ইসলাম বলেন, আমার প্রতিদ্ব›দ্বীয় প্রার্থী আমাকে নির্বাচন নষ্ট করার জন্য অনেক চেষ্টা করেছেন। এসব বিষয়ে নির্বাচনে ডিউটিরত প্রশাসন অবহিত রয়েছে। তাছাড়াও থানায় আমার প্রতিদ্ব›িদ্বতায় মুকুল হোসেনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছি।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, আমরা উভয় পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ