Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মণিরামপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

যশোরের মণিরামপুরে ফুলমতি বেগম নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ। গৃহবধূর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। স্বজনদের দাবি, শারীরিক ও মানসিকভাবে রোগাক্রান্ত হয়ে ঘরের আড়ার সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। স্থানীয়দের ধারণা পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন।
ফুলমতি বেগম মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রতেœশ্বরপুর গ্রামের শাহেদ আলী মোড়লের স্ত্রী। এ ঘটনায় মণিরামপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে। রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) লিটন হোসেন বলেন, গৃহবধূর স্বামী শাহেদ আলী পেশায় কৃষক। গত সোমবার রাতে শাহেদ আলী ও তার স্ত্রী ফুলমতি বেগম দুজনে একই বিছানায় ঘুমিয়ে ছিলেন। গতকাল মঙ্গলবার ভোরে ঘুম থেকে জেগে শাহেদ আলী স্ত্রী ফুলমতির ঝুলন্ত লাশ দেখতে পান। গৃহবধূর স্বামী পক্ষের দাবি, তাদের মধ্যে কোনো মনোমালিন্য ছিলো না।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ