Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মানুষ খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ভাবে না : চরফ্যাশনে নৌপ্রতিমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের কোথায় কিভাবে আছেন তা নিয়ে মানুষের কোন মাথা ব্যাথা নেই। বেগম খালেদা জিয়ার সন্তান আরাফাত রহমান কোকো মানি লন্ডারিং মামলায় একজন সাজাপ্রাপ্ত আসামি হয়ে, মাদকাসক্ত হয়ে অস্বাভাবিক মৃত্যুবরণ করেছেন। আরেক সন্তান সাজাপ্রাপ্ত আসামি তারেক লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সেই সময় বেগম খালেদা জিয়া চিকিৎসায় আছে কি নাই বাংলাদেশের মানুষ এটা ভাবে না। কারণ বাংলাদেশে বেগম খালেদা জিয়া একটা অভিশপ্ত নাম।
তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের পেছনে অন্ধকারের নাম। এই জিয়া পরিবার একটি খুনি পরিবার। জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে, শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করতে গ্রেনেড মেরেছে। আওয়ামী লীগের লাখ লাখ মানুষকে এই খুনি পরিবার হত্যা করেছে। চরফ্যাসন ব্রজগোপাল টাউনহলে গতকাল মঙ্গলবার বেলা ২টায় চরফ্যাসন উপজেলা পরিষদের আয়োজনে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি ছিলেনÑ বিআইডবিøউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।
এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, শেখ রাসেল শিশু বিনোদন পার্ক, ফ্যাসন স্কয়ার ও জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। বেলা ১২টায় ভোলার চরফ্যাসনে নৌমন্ত্রণালয় অনুমোদিত বেতুয়া নৌবন্দরের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
সুধী সমাবেশে উপস্থিত ছিলেনÑ জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র মোরশেদ, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ