Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

এফবিসিসিআইয়ের ১৬ দিনব্যাপী মহোৎসব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম


 বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে ১৬ দিনব্যাপী লাল-সবুজের মহোৎসব করবে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। গতকাল মঙ্গলবার এফবিসিসিআইয়ের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।
এফবিসিসিআই জানায়, অর্থনৈতিক অগ্রগতি কিংবা সামাজিক সূচকের শক্তিশালী অবস্থান, দুর্বল এক শিশুরাষ্ট্র থেকে বিশ্বের অন্যতম অর্থনৈতিক শক্তি, পরর্নিভরতা থেকে বেরিয়ে এসে আত্বনির্ভরতায় বলীয়ান হয়ে ওঠা বাংলাদেশের ৫০ বছরের গল্পটা সফলতার, অর্জনের।
যাদের আত্মত্যাগের বিনিময়ে বিজয় এসেছে, যে মহান নেতার নেতৃত্বে মিলেছে বাঙালীর নিজস্ব মানচিত্র, যার সুদক্ষ শাসনে দেশ উঠে এসেছে উন্নয়নের মহাসড়কে, তাদের সবার প্রতি বিনম্র কৃতজ্ঞতা প্রকাশ করতে বাংলাদেশের শীর্ষ বাণিজ্যিক সংগঠন এফবিসিসিআই আয়োজন করেছে ষোল দিনব্যাপী লাল সবুজের মহোৎসব।
হাতিরঝিলের অ্যাম্ফিথিয়েটারে শুরু হবে এফবিসিসিআই আয়োজিত এ মহোৎসব। ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টায় ভার্চুয়ালি এ আয়োজনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।অন্যান্য দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সশরীরে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার এবং মন্ত্রীরা।
এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানসহ প্রতিদিনের আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ও স্বাগত বক্তব্য দেবেন এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন।
এফবিসিসিআইয়ের বিজয় উৎসবের সার্বিক সহযোগিতা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। প্রতিদিনের অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য দেবেন ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফবিসিসিআই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ